বন্যা কবলিত সড়কে ছাত্রলীগ নেতার উদ্যোগে সাঁকো নির্মাণ

নিউজনাউ ডেস্ক: একদিকে করোনা কালীন সময়, অন্যদিকে বন্যা আর বৃষ্টির মৌসুম। এমতাবস্থায় বেহাল হয়ে পড়েছে  গ্রাম্য যাতায়াত ব্যাবস্থা। গত কয়েকদিনে বৃষ্টির পানিতে ডুবে গেছে রাস্তাঘাট, বাড়ির উঠোনসহ আশেপাশের ছোট বড় পুকুর।

এদিকে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানাধীন কলাবাড়ী ইউনিয়নের কালীগঞ্জ বাজারের আশেপাশে রাস্তাঘাট তলিয়ে যাওয়ায় ভোগান্তির শিকার হয় প্রায় পাঁচ শতাধিক মানুষ। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র নেতা রাজিব বিশ্বাসের নেতৃত্বে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে নির্মাণ করেন বিশাল বাঁশের সাঁকো। এছাড়াও বাড়ি বাড়ি পৌছে দেওয়া হয়, শুকনো খাবার। তৈরী করে দেওয়া হয় ছোটবড় নৌকা।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ছাত্রনেতা সুকান্ত বৈদ্য, রতন গাঙ্গুলী, বিপ্লব বিশ্বাস, পলাশ বিশ্বাস, মৃদুল বিশ্বাস, রাহুল ফলিয়া, মিহির ঢালী, কল্যাণ মজুমদার সহ অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীরা। এমন কর্মকান্ডে ছাত্রলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে স্থানীয়রা বলেন শুকনো মৌসুমে সমস্যা না হলেও ভারী বর্ষায় প্রায়ই দুর্ভোগ পোহাতে হয় তাদের। স্থানীয় জনগণ দ্রুত ক্ষতিগ্রস্ত সড়কগুলো নির্বিঘ্নে চলাচল উপযোগী করার দাবি জানান।

এ ব্যাপারে ছাত্রনেতা রাজিব বিশ্বাস বলেন, জাতির যেকোন ছোট বড় দুর্যোগ-সংকটে ছাত্রলীগ বরাবরই সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। জনগণের ভোগান্তি লাঘবে মানবিক দায়বদ্ধতা থেকেই এ উদ্যোগ নিয়েছি। মানুষ উপকৃত হলেই আমাদের পরিশ্রম সার্থক।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...