দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জ ও চিরিরবন্দর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন।

শুক্রবার (১০ জুলাই) সকাল ও দুপুরে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

শুক্রবার সকালে নবাবগঞ্জ-দাউদপুর সড়কের খয়েরগনি নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিবলাল হাসদা (৫০) নামক আদিবাসী ব্যক্তির মৃত্যু হয়। নিহত শিবলাল হাসদা উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কাঠালপাড়া কড়াইবন গ্রামের সুফল হাসদার ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত ব্যক্তি তার ভাইয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে দাউদপুর থেকে নবাবগঞ্জ অভিমুখী একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল এসে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ চালকসহ ট্রাকটিকে আটক করেছে। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে শুক্রবার দুপুর দেড়টায় দিক‌ে দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়ক‌ের চিরিরবন্দ‌রে দুই মোটরসাইকেল‌ের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই নর‌েশ চন্দ্র রায় (৬০) নামের একজন নিহত হন এবং আহত হ‌য়ে‌ছেন আ‌রও ৩ জন।

নিহত নর‌েশ চন্দ্র রায় পার্বতীপুর উপজ‌েলার মনমথপুর ইউনিয়ন‌ের দূর্গাপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ রায়‌ের ছ‌েলে।

আহত তিনজন‌কে উদ্ধার ক‌রে হাসপাতালে নি‌য়ে যাওয়া হয়েছে। আহতরা হলেন, চি‌রিরবন্দর উপজেলার সুখিপীর নান্দরাই‌য়ের ম‌নোরঞ্জন এবং আমবাড়ী এলাকার দুই ভাই সাজ্জাদ ও জাহাঙ্গীর।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত কর‌েছেন।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...