দিনাজপুরে ইউএনও করোনায় আক্রান্ত

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। তার শাররিক অবস্থা ভালো রয়েছে।

গত বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা ভাইরাস পজিটিভ হন।

হিলি স্থলবন্দর তথা হাকিমপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে প্রথম থেকে নিরলস কাজ করে যাওয়া এই কর্মকর্তার করোনা ভাইরাসে আক্রান্তের খবরে দুঃখ প্রকাশ করেছে স্থানীয়রা। তার দ্রুত সুস্থতা কমনা করেছেন তারা।

হাকিমপুর হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত ফেসবুকে লেখেন, করোনাযুদ্ধে একজন সম্মুখযোদ্ধা হিসেবে হাকিমপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে শুরু থেকে একজন প্রশাসনিক কর্মকর্তার পাশাপাশি, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ প্রশাসন, সাংবাদিক, ডাক্তার, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করার যে ইচ্ছা এবং সর্বক্ষেত্রে বাস্তবায়ন সেটি জনাব মোঃ আব্দুর রাফিউল আলম এর কাছে দেখেছি। আমি ব্যক্তিগতভাবে আমার প্রতিটি পদক্ষেপে তাকে পাশে পেয়েছি। দ্রুত তার সুস্থতা কামনা করেন তিনি।

হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে হাকিমপুরে উপজেলা নির্বাহী কর্মকতা, পুলিশ, সাংবাদিকসহ সর্বমোট ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৯ জন সুস্থ হয়ে উঠেছেন। বাঁকি ৬ জনকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম নিউজনাউকে বলেন, হিলিতে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমিসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং সকল দপ্তরের কর্মকর্তাদের নিয়ে একটি সমন্বিত টিমের মাধ্যমে নিরলস কাজ করে আসছিলাম। যার কারণে জেলার মধ্যে হাকিমপুর উপজেলায় করোনায় আক্রান্তের হার এখনো কম রয়েছে। শারীরিকভাবে কিছুটা অসুস্থবোধ করায় গত কয়েকদিন ধরে আমি অফিস করিনি। পরে করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিলে গত বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ রিপোর্ট আসে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...