ডোমারে বৃষ্টিতে ভিজে মুসল্লিদের মানববন্ধন

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার বাসস্টাণ্ড জামে মসজিদের প্রবেশের রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। এর প্রতিবাদে শুক্রবার (৫ জুন) বৃষ্টিতে ভিজে মানববন্ধন করেছে প্রায় দুই শতাধিক মুসল্লি। শুক্রবার জুম্মার নামাজের পর ডোমার উপজেলা বাসস্টাণ্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন করে তারা।

এসময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, মসজিদের ইমাম তৈয়বর রহমান, সেচ পাম্প মালিক সমিতির সভাপতি গোলাম কুদ্দুস আইয়ুব, ধর্মীয় নেতা নুরুল ইসলাম বাবলা, সমাজ সেবক মাহমুদুল হাসান পুতুল প্রমূখ।

বক্তরা বলেন, বাসস্টাণ্ড জামে মসজিদে বাসস্টাণ্ডের শ্রমিক, দোকানদারসহ আশপাশের কাজিপাড়া, চান্দিনা পাড়া, গোডাউনপাড়া, চিরন্তন পাড়ার মানুষ নামাজ পড়ে আসছে শত বছর আগে থেকে। কিন্তু গত দুই মাস আগে ডোমার পৌর ভূমি অফিসের বাউন্ডারি দেয়াল নির্মাণ করায়, কাজিপাড়া ও চান্দিনা পাড়ার মানুষজন আর এ মসজিদে নামাজ পড়তে আসতে পারছে না।

ওই রাস্তা দিয়ে বাসস্টাণ্ডেও আর যাতায়াত করতে পারছে না তারা। ভুক্তভোগীরা বলেন, আমরা সহকারি কমিশনার (ভূমি) মনোয়ার হোসেনকে শত বছরের সড়কটি বন্ধ না করার জন্য বার বার অনুরোধ করেছি। কিন্তু তিনি আমাদের কথা শোনেননি। তারা হুশিঁয়ারী দিয়ে বলেন, আগামি সাত দিনের মধ্যে শত বছরের পুরাতন সড়কটি খুলে না দিলে, আমরা কঠোর আন্দোলন করবো।

সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন নিউজনাউকে বলেন, চলাচলে সমস্যা যাতে না হয় সে বিষয়টা নিয়ে আমি মসজিদ কমিটির সাথে কথা বলেছি। আশাকরি সমাধান হয়ে যাবে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...