চবিতে হিউম্যান রিসোর্স ক্লাবের কমিটি গঠন

চবি প্রতিনিধি: চিটাগং ইউনিভার্সিটি হিউম্যান রিসোর্স ক্লাবের (সিইউএইচআরসি) ২০২০-২১ বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন নিজাম উদ্দীন খান এবং সাধারণ সম্পাদক হলেন নাজমুন নাহার।

২৫ সেপ্টেম্বর ক্লাব এর মডারেটর জনাব ড. মোঃ আফতাব উদ্দিন (পিএইচডি), এসোসিয়েট প্রফেসর, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, ফেইসবুক লাইভ এর মাধ্যমে চিটাগং ইউনিভার্সিটি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সোসাইটি গ্রুপে এই ফলাফল ঘোষণা করেন। কমিটি অনুমোদন দেয়া হয় ৩০ সেপ্টেম্বর এবং গতকাল ৪ অক্টোবর ক্লাবের অফিসিয়াল ফেইসবুক পেইজে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নূর আলম ব্রান্ডিং এন্ড প্রমোশন এর সহ-সভাপতি, প্রজ্ঞা সাহা রিসার্চ এন্ড স্কিল ডেভেলপমেন্ট এর সহ-সভাপতি, এবং তাহমিদ শাহরিয়ার দিপু ইভেন্ট ম্যানেজমেন্ট এর সহ সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন। এছাড়াও আনিকা বুশরা রিসার্চ এন্ড স্কিল ডেভেলপমেন্ট এর হেড, আব্দুল্লাহ আল নাইম স্পোর্টস এন্ড লজিস্টিকস এর হেড, সাইদুর রহমান সবুজ ফাইনান্স এর হেড ও ফারুকুল ইসলাম পাবলিক রিলেশন এর হেড, নওরিন আক্তার ও ইকরাম মোরশেদ গ্রিন এন্ড কমিউনিটি সার্ভিসেস এর কো-হেড, মুন তাছির আহমেদ রিসার্চ এন্ড স্কিল ডেভেলপমেন্ট এর কো-হেড, ডিউ দত্ত স্পোর্টস এন্ড লজিস্টিকস এর কো-হেড এবং ফাহিজা তাবাসসুম ও বর্না চৌধুরী ব্রান্ডিং এন্ড ডকুমেন্ট।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...