চট্টগ্রাম পুলিশে রদবদল

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১২ জন কর্মকর্তাকে একসঙ্গে বদলি করা হয়েছে। ৮ এডিসি, ৩ এসি ও ৩ ডিসি পদে রদবদল করা হয়েছে। সাথে নতুন করে সৃষ্ট করা হয়েছে উপ কমিশনার অপরাধের পদ।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মীর্জা সায়েম মাহমুদ নিউজনাউকে এইসব তথ্য জানান। তিনি বলেন, সিএমপির স্বাভাবিক বদলির অংশ হিসেবে এই আদেশ এসেছে।

সোমবার রাতে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর দায়িত্ব নেওয়ার এক মাসের মাথায় এ আদেশ দেন। এর আগে এডিসি, এসি ও ওসিসহ বিভিন্ন পদের কর্মকর্তাদের রদবদল করেছিলেন তিনি।

সিএমপির সূত্র জানিয়েছে, শীর্ষ তিন কর্মকর্তার মধ্যে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এসএম মোস্তাইন হোসেনকে সিএমপির স্টেট ডিপার্টমেন্টের উপ-পুলিশ কমিশনার (ডিসি), ডিবি পশ্চিমের উপ-পুলিশ কমিশনার মনজুর মোর্শেদককে অতিরিক্ত হিসেবে ডিবি দক্ষিণের উপ-পুলিশ কমিশনার (ডিসি) দায়িত্ব দেওয়া হয়েছে। আদালতের প্রসিকিউশন শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) এন এম নাসিরুদ্দিনকে অতিরিক্ত হিসেবে সিএমপির অপরাধ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদে পদায়ন করা হয়েছে।

এছাড়াও ট্রাফিক বন্দর বিভাগের অলক বিশ্বাসকে বন্দর জোনে এবং উত্তর জোনের আশিকুর রহমানকে ট্রাফিক বন্দর বিভাগে বদলি করা হয়েছে।

গোয়েন্দা বিভাগের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার মীর্জা সায়েম মাহমুদকে উত্তর জোনে আর উত্তর জোনের আসিফ মহিউদ্দিন বদলি হয়েছেন কাউন্টার টেরোরিজমে।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...