গোপালগঞ্জে করোনা রোগী বেড়ে ৪২, সুস্থ ১২

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে নতুন করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক বাবুর্চিসহ ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গোপালগঞ্জ জেলায় মোট ৪২ জন আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে ১২ জন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।

শনিবার (২৫ এপ্রিল) বিকেলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ২ জন ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১ জন সুস্থ হয়ে বাড়ি গেছেন। মুকসুদপুর থানার ৭ পুলিশ সদস্য সুস্থ হয়ে শুক্রবার ছাড়া পান। গত বুধবার এক দম্পতি সুস্থ হয়ে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি ফেরেন। এ নিয়ে গোপালগঞ্জ ১২ জন সুস্থ হলেন।

রবিবার (২৬ এপ্রিল) সকালে গোপালগঞ্জের  সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ নিউজনাউকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি ও ঢাকা থেকে আসা এ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানির এক কর্মকর্তা টুঙ্গিপাড়া গ্রামে এসে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলায় আরো একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের বাড়িতে লাল পতাকা টানিয়ে লকডাউন করা হয়েছে। বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

গোপালগঞ্জ সিভিল সার্জন অফিস জানিয়েছে, এ পর্যন্ত মুকসুদপুরে ১ চিকিৎসক ও ১৭ পুলিশ সদস্য সহ ১৮ জন, গোপালগঞ্জ সদরে ৮ জন, টুঙ্গিপাড়ায় ৯ জন, কাশিয়ানীতে ৫ জন ও  কোটালীপাড়া উপজেলায় ১ নার্স সহ ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকে হাসপাতাল কোয়ার্টারে ও ২৯ জনকে সংশ্লিষ্ট উপজেলার আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...