গোপালগঞ্জে করোনা আক্রান্ত ৪২ জন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে চিকিৎসক, ব্যাংকার ও স্বাস্থ্য কর্মীসহ ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৪৮ জনে।

গত ২৪ ঘণ্টায় ৩৪ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৩৫ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮৮ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৪ জন।

গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৭৬ জনের নমুনা সংগ্রহ করে ফরিদপুরে পাঠানো হয়েছিলো। এর মধ্যে নতুন করে ৪২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
সোমবার (২০ জুলাই) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৪ জন, টুঙ্গিপাড়ায় ৯ জন, কোটালিপাড়ায় ৪ জন, কাশিয়ানীতে ১৩ জন ও মুকসুদপুরে ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন ।

সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৬৬৮৪ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৪০১ জন, টুঙ্গিপাড়ায় ২০২ জন, কোটালীপাড়া উপজেলায় ১৮৯ জন, কাশিয়ানীতে ২২৬ জন ও মুকসুদপুরে ২৩০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ৯৭ জন ।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...