গোপালগঞ্জে করোনায় বিজিবি সুবেদারের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় আক্রান্ত হয়ে নুরুল ইসলাম নুরু কাজী (৬৫) নামে বিজিবির অবসরপ্রাপ্ত সুবেদারের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকেল ৫ টার দিকে মুকসুদপুর পৌরসভার চন্ডিবর্দি গ্রামের নিজবাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবুর রহমান নিউজনাউকে বলেন, গত ১ জুন ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ২ জুন করোনা পজিটিভ ফলাফল পাওয়া যায়। পরে তিনি নিজ বাড়িতে আইসোলেসনে চিকিৎসাধীন ছিলেন। ওই ব্যক্তির আগে থেকেই শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপজনিত সমস্যা ছিলো। আমরা তাদের আগেই বলেছিলাম আপনারা এই রোগীকে ফরিদপুর হাসপাতালে নিয়ে যান কিন্তু তারা আমাদের কথা শুনেনি। শনিবার হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় শারীরিক অবস্থার অবনতি হয় । আমাদের কাছে মোবাইল ফোনে তারা এ্যম্বুলেন্স চায়। এ্যম্বুলেন্স পৌঁছানোর আগে সে মারা যায়।

তিনি আরো বলেন, ওই ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হওয়ার পর গত ৪ জুন তার স্ত্রী ও সন্তানের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে ৫ জুন শুক্রবার তাদের শরীরেও করোনা পজিটিভ পাওয়া যায়। তারা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ।

ওই কর্মকর্তা আরো জানান, ওই ব্যক্তির লাশ ফরিদপুর জেলার সালথা উপজেলার তার বল্লভদি গ্রামের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। দাফনে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষিত কর্মীরা সহায়তা করেছে।

উল্লেখ্য, নুরুল ইসলাম নুরু কাজী বিজিবি থেকে অবসর গ্রহণ শেষে মুকসুদপুর পৌর এলাকার চন্ডীবর্দী গ্রামে বসবাস শুরু করেন।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...