গোপালগঞ্জে আক্রান্ত ছাড়িয়েছে ২২০০

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২২৮৭ জনে। গত ২৪ ঘন্টায় ৩৭ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮৮৬ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৬৯ ।

গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ৩১ জন। মুকসুদপুরে আত্মহত্যা করেছে ১ করোনা রোগী। মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ নিউজনাউকে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ৬ জন, টুঙ্গিপাড়ায় ১ জন, কোটালীপাড়ায় ২ জন, কাশিয়ানীতে ২ জন ও মুকসুদপুরে ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সিভিল সার্জন আরো জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

এ পর্যন্ত ৯২০৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৮৩১ জন, টুঙ্গিপাড়ায় ৩১১ জন, কোটালীপাড়ায় ৩৭৯ জন, কাশিয়ানীতে ৪২৪ জন ও মুকসুদপুর উপজেলায় ৩৩২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ১৭৯ জন।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...