কোমলপানীয় ভেবে কীটনাশক পানে দুই বোনের মৃত্যু

পাবনা প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদীতে কোমলপানীয় (সেভেনআপ) মনে করে বোতলে রাখা কীটনাশক পান করে রাহিমা খাতুন (৮) এবং খাদিজা খাতুন (৪) নামে আপন দুই বোনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যায় রাহিমা এবং বুধবার (০৩ জুন) রাতে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন খাদিজার মৃত্যু হয়।

তারা ঈশ্বরদী পৌর এলাকার অরণকোলা গ্রামের অটোরিকশা চালক বাবু মন্ডলের মেয়ে।

মৃত দুই বোনের চাচা মানিক হোসেন নিউজনাউকে জানান, গত মঙ্গলবার (২ জুন) তিন বোন খাদিজা, রাহিমা ও ঋতু তাদের মায়ের সাথে দাশুড়িয়া আথাইলশিমুল গ্রামে তাদের নানা বাড়িতে বেড়াতে যান। তাদের মামা রোকন উদ্দিন ক্ষেতের আগাছা পুড়িয়ে মারার জন্য ওইদিন তার ঘরের টেবিলে একটি সেভেনআপ-এর বোতলে কীটনাশক রেখে বাইরে যান।

এসময় সেভেনআপের বোতল ভেবে ওই কীটনাশক পান করে তিন বোন। পরে তাদের মধ্যে বড় বোন খাদিজা কীটনাশকের বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়ে। খাদিজাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যায় মেজ বোন রাহিমা খাতুন। ছোট বোন ঋতুর অবস্থা ভাল আছে। দুইবোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...