কিশোরগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছে। সোমবার (৫ অক্টোবর) ভৈরব-কিশোরগঞ্জ সড়কের কামালিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরো দুজন আহত হয়েছে ।

নিহতরা হলেন- পাকুন্দিয়া উপজেলার মঠখোলা ইউনিয়নের মাজহারুল ইসলাম নয়নের স্ত্রী জেসমিন আক্তার (৩০), জেসমিন আক্তারের মা জরিনা আক্তার (৭০) ও সিএনজি চালিত অটোরিকশার চালক বুলবুল মিয়া (৪৫) । আহতরা মাজহারুল ইসলাম নয়নের শিশু মেয়ে জারা ইসলাম (২) ও মুক্তা খাতুন (৪০)।

পুলিশ সুত্র জানায়, দুপুরে জেসমিন আক্তার মা-মেয়ে ও ফুফুকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশা দিয়ে কিশোরগঞ্জ শহর থেকে পাকুন্দিয়া উপজেলার মঠখোলায় বাড়িতে যাচ্ছিলেন । কিশোরগঞ্জ-ভৈরব সড়কের কামালিয়ারচর এলাকায় অতিক্রম করার সময় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জেসমিন আক্তার ও জেসমিন আক্তারের মা জরিনা আক্তার মারা যায়। এ সময় স্থানীয় লোকজন অটোরিকশার আহত তিনজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালিত অটোরিকশার চালক বুলবুল মিয়া মারা যায়।

আহত অবস্থায় মাজহারুল ইসলাম নয়নের শিশু মেয়ে জারা ইসলাম ও মুক্তা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। কিশোরগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মিজানুর রহমান নিউজনাউকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...