করোনায় ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি:
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা।

শুক্রবার (১০ জুলাই) সকালে ১১টায় ঢাকার গ্যাসট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

লোকমান হোসেন মৃধার মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মো. চুন্নু শেখ।

এসময় তিনি জানান, গত ২৩ জুন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার করোনা পজিটিভ আসে। একদিন বাসায় চিকিৎসা গ্রহণের পরে শ্বাসকষ্ট দেখা দিলে চেয়ারম্যান লোকমান হোসেন মৃধাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২ দিন চিকিৎসা নেওয়ার পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ২৬ জুন ঢাকার গ্যাসট্রোলিভার হাসপাতালে ভর্তি করা হয়। এসময় দীর্ঘ ১৭ দিন করোনার সাথে যুদ্ধ করে শুক্রবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

লোকমান হোসেন মৃধার মৃত্যুতে শোক জানিয়েছেন ফরিদপুর সদর আসনের এমপি ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...