করোনায় আক্রান্ত পার্বত্য মন্ত্রী সামরিক হাসপাতালে

বান্দরবান প্রতিনিধিঃ করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং’কে আজ সকাল সাড়ে দশটায় নেয়া হবে সামরিক হাসপাতালে।

বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা।

স্বাস্থ্য বিভাগ জানায়, শনিবার (৬ জুন) কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং করোনা পজিটিভ শনাক্ত হয়। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

শনিবার (৬ জুন) রিপোর্টে বান্দরবান জেলায় মোট ৯ জন করোনা পজিটিভ শনাক্ত হয়।

অন্যরা হলেন- জেলা সদরের হাফেজঘোনার বাসিন্দার জেলা কৃষি ব্যাংকের ম্যানেজারসহ পরিবারের ৩ জন, পার্বত্য জেলা পরিষদের কর্মচারী ১ জন এবং রুমা উপজেলার ৩ জন ও নাইক্ষ্যংছড়ির ১ জন।
জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৪৬ জনে।

পার্বত্য মন্ত্রীর একান্ত সহকারী (এপিএস) খলিলুর রহমান বলেন, মন্ত্রী মহোদয় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। নমুনা সংগ্রহের পর থেকে বান্দরবান ফায়ারসার্ভিস এলাকায় নিজ বাসায় আলাদা কক্ষে রয়েছেন । তবে তাকে উন্নত চিকিৎসার জন্য রবিবার (৭ জুন) ঢাকা সামরিক হাসপাতালে নেয়া হবে।

একান্ত সহকারী , বডিগার্ড পুলিশ সদস্য এবং সার্বক্ষণিক মন্ত্রীর সেবায় নিয়োজিত কর্মচারী ৩ জনের নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে রিপোর্ট এখনো আসেনি।

সত্যতা নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা নিউজনাউকে জানান, করোনা আক্রান্ত পার্বত্য মন্ত্রী মহোদয়’কে রোববার সকালে সাড়ে দশটায় ঢাকা সামরিক হাসপাতালে নেয়া হবে উন্নত চিকিৎসার জন্য। শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। আলাদা কক্ষে আছেন নিজের বাসায়।
নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...