ঈশ্বরদীতে যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ২

পাবনা প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদীর রূপপুর থেকে জহুরুল ইসলাম (৪০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ জুন) বেলা দেড়টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত জহুরুল উপজেলার নতুন রূপপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে। তার গলায় আঘাতের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে তার ছোট স্ত্রীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানায়, জহুরুল দু’টি বিয়ে করেছে। বড় বউ শারমিন খাতুন থাকেন গ্রামের বাড়িতে ও ছোট বউ শান্তনা খাতুনের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারায়। পাবনা শহরে তিনি ছোট বউকে নিয়ে বসবাস করতেন। কয়েকদিন আগে ছোট বউ মৃতদেহরাতে বাপের বাড়িতে চলে যান।

হঠাৎ করে শনিবার দুপুরে একটি অ্যাম্বুলেন্সে করে বাড়ির উঠানে এসে জহুরুলের মৃরদেহ নামিয়ে দিয়ে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার এবং মৃতদেহ সাথে করে নিয়ে আসা ঈশ্বরদীর মসূয়া পাড়ার নিয়ামত উল্লাহ (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এরই মাঝে জহুরুলের ছোট বউ শান্তনা খাতুন হঠাৎ করে হাজির হয়ে যায় এ বাড়িতে। তাকেও আটক করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী নিউজনাউকে জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িত সন্দেহে তার ছোট স্ত্রীসহ দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...