alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

পটিয়ায় রিকশাচালকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০৫:৫০ পিএম

পটিয়ায় রিকশাচালকের লাশ উদ্ধার
alo

পটিয়া প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় এক রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল এগারোটার দিকে জাতীয় জরুরি সেবা সার্ভিস ৯৯৯- এ কল পেয়ে উপজেলার ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত আলী আহমদ (৫৫) উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের করল এলাকার দলিল মাস্টারের বাড়ির বাসিন্দা। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন। উপজেলার বিভিন্ন স্হানে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশে বুধবার সকালে স্হানীয়রা গলাকাটা লাশটি দেখতে পেয়ে ৯৯৯- এ ফোন করে পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পটিয়া থানা পুলিশের পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশ থেকে গলাকাটা অবস্থায় মৃত আলী আহমদ নামের একজন রিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, ধারালো অস্ত্রের মাধ্যমে তাকে গলাকেটে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য কাজ করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে স্হানীয়রা জানান, প্রতি বছর রমজান মাসে সেহেরির সময় মানুষকে জাগানোর কাজ করেছেন আলী আহমদ। গতবছর রমজানে মসজিদে এতেকাফে ছিলেন তিনি। ধর্মপ্রাণ মানুষটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ নৃশংস খুনের রহস্য উদঘাটন করে দ্রুত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন এলাকাবাসী।

নিউজনাউ/এমআরএইচ/২০২৩

X