alo
ঢাকা, সোমবার, ডিসেম্বর ৫, ২০২২ খ্রিস্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ওড়নায় বউ সাজতে গিয়ে গলায় ফাঁস, কর্ণফুলীতে শিশুর মৃত্যু

প্রকাশিত: ০৪ আগস্ট, ২০২২, ০৯:৫৪ পিএম

ওড়নায় বউ সাজতে গিয়ে গলায় ফাঁস, কর্ণফুলীতে শিশুর মৃত্যু
alo

কর্ণফুলী প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাতে নিজ ঘরে ওড়না দিয়ে খেলার সময় গলায় ফাঁস লেগে শর্পিতা দাশ (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেল সাড়ে তিনটায় উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের নারায়ন ডাক্তারের বাড়ীতে এই ঘটনা ঘটেছে। নিহত শর্পিতা দাশ চরলক্ষ্যা ইউনিযনের অজিত দাসের মেয়ে। নিহতের মা ও বাবা দুজনই কারখানায় কাজ করেন।

নিহত শিশুর পারিবারিক সুত্র জানান, শর্পিতা দাশ স্থানীয় চরলক্ষ্যা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ছিল। বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে ফিরে শিশুটি নিজ কক্ষে ওড়না নিয়ে বউ সেজে খেলা করছিল সে। তার পাশের রুমে বড় বোন অর্পিতা দাশ রান্নাবান্নার কাজ করছিলেন। এসময় খেলা করতে গিয়ে হঠাৎ করে শর্পিতার গলায় ফাঁস লেগে যায়। নিথর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডাক্তারের কাছে এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ৯ বছরের শিশুটি খেলতে গিয়ে ফাঁস লেগে মারা গেছে। মেয়েটির লাশ এ মুহূর্তে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আছে। আমাদের থানার একজন কর্মকর্তা এ মুহূর্তে হাসপাতালে গেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X