চট্টগ্রামে কিশোরীর সামনে প্যান্ট খুলে ‘ভাইরাল’ সেই কিশোর আটক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের সদরঘাট থানার মাদারবাড়ি এলাকায় প্রকাশ্যে নিজের প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের হুমকি দেওয়া বাবলু নামের সেই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ আগস্ট) সন্ধ্যায় মাদারবাড়ির টং ফকিরের মাজার এলাকায় অভিযান চালিয়ে বাবলুকে আটক করে সদরঘাট থানা পুলিশ।

সন্ধ্যা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ছবি ভাইরাল হয়। সেখানে দেখা যায়, এক যুবক উত্তেজিত হয়ে নিজের প্যান্ট খুলে সামনে দাড়ানো এক কিশোরী দিকে ধর্ষণের ইংগিত করতে করতে এগিয়ে যাচ্ছে। ভাইরাল সেই ছবি দেখেই বাবলুকে গ্রেপ্তার করেছে সদরঘাট থানা পুলিশ।

আটকের পর বাবলু পুলিশকে জানিয়েছে যে, যে মেয়েটির সাথে সে অশালীন আচরণ করেছিল সে সম্পর্কে বাবলুর খালা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে তাদের দুই পরিবারের মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এসএম ফজলুর রহমান ফারুকী নিউজনাউকে বলেন, ‘প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষনের হুমকি দেয়ার অভিযোগে বাবলুকে আটক করেছি আমরা। ফেসবুকে যা দেয়া হয়েছে তার ভিত্তিতেই তাকে আটক করেছি। ভিকটিম পরিবারের সাথে যোগাযোগ করছি। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ কেউ করেননি।

তিনি বলেন, আমরা বাবলুকে জিজ্ঞাসাবাদ করছি। বাবলু ঘটনা স্বীকার করে নিয়েছে। যে মেয়ের সাথে এই ধরনের আচরণ করেছে সে বাবলুর খালা।’

ভাইরলা সেই ভিডিওতে দেখা যায়, প্যান্ট খুলে কিশোরী সামনে যেতে থাকে বাবলু। সেসময় তার মা জোসনা ও বাবলুর ভাই জিতুর স্ত্রী সানজিদাও তার পাশে ছিল। তাদের দুজনকে বাবলুকে নিবৃত্ত করার চেষ্টা করতেও দেখা যায়। এসব পোস্টে ঘটনাটি পশ্চিম মাদার বাড়ির টং ফকির মাজার লেইনের বলে উল্লেখ করা হয়।

২৯ নম্বর মাদারবাড়ীর সচেতন নাগরিক সমাজের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, ‘এই দুই পরিবারের মধ্যে অনেকদিন ধরে বিরোধ চলছিল। আমি নিজেও একাধিকবার এই বিরোধ মিমাংসার চেষ্টা করেছি, ব্যর্থ হয়েছি। কিন্তু ফেসবুকে আজ যা দেখলাম সেটা দেখে আমি নিজেই শিউরে উঠেছি। এর মধ্যে পুলিশ বাবলুকে গ্রেপ্তার করেছে। এর যেন কঠোর শাস্তি হয় আমরা সেই দাবিই করছি।’

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...