চবিতে চিকিৎসাসামগ্রী দিল সুফি মিজান ফাউন্ডেশন

চবি প্রতিনিধি: করোনা আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) মেডিকেল সেন্টারে একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা দিয়েছে সুফি মিজান ফাউন্ডেশন। মানবিক সংগঠন ‘এসো মানুষের জন্য কিছু করি’ এর উদ্যোগে চবিতে এই চিকিৎসাসামগ্রী দেওয়া।

মঙ্গবার (২৮ জুলাই) চবি উপাচার্যের পক্ষে এ ন্যাজাল ক্যানুলা গ্রহণ করেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান।

এ সময় সুফি মিজান ফাউন্ডশনের প্রধান সমন্বয়কারী খোরশেদ আলী চৌধুরী, এসো ‘মানুষের জন্য কিছু করি’ এর উদ্যোক্তা চবি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও চবি অতীশ দীপঙ্কর শ্রীজ্ঞান হলের প্রভোস্ট রেজাউল করিম, চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. আবু তৈয়ব, ডা. আইরিন পারভীন এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ক্যানুলা প্রদানের জন্য চবি রেজিস্ট্রার উপাচার্যের পক্ষ থেকে সুফি মিজান ফাউন্ডশনকে ধন্যবাদ জানান। বিশেষকরে পিএইচপি ফ্যামেলির পরিচালক আলী হোসেন সোহাগ এবং এসো মানুষের জন্য কিছু করি এর উদ্যোক্তাকে বিশেষ ধন্যবাদ জানান।

উল্লেখ্য, পিএইচপি ফ্যামেলীর অর্থায়নে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে চবি বিজ্ঞান অনুষদের সামনে একটি বিশাল মসজিদ নির্মাণের কাজও দ্রুত এগিয়ে চলেছে।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...