alo
ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২ খ্রিস্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

হালদা পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত: ০৭ অক্টোবর, ২০২২, ১১:৫৮ এএম

হালদা পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থী নিখোঁজ
alo

 

হাটহাজারী প্রতিনিধি: চট্টগ্রামের হালদা নদীর পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে মো. আনাস (১৪) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের স্লুইসগেট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। 

নিখোঁজ আনাস ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাজী দুলামিঞা সওদাগরের বাড়ির দুবাই প্রবাসী মো. আবু তাহের এর পুত্র। সে হাটহাজারী পৌরসভার পূর্ব দেওয়ান নগর ১১মাইল এলাকার শাহ অলি উল্লাহ (রহঃ) ইসলামী মাদ্রাসার অষ্টম জামাতের ছাত্র। আনাস মায়ের সাথে ১১ মাইল এলাকার উম্মে মঞ্জিলে ভাড়া বাসায় থাকত।

ঘটনার খবর পেয়ে হাটহাজারী ও নগরের আগ্রাবাদ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দুইটি টিম উদ্ধার কাজ চালাচ্ছে এবং স্থানীয় চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিখোঁজ শিক্ষার্থী আনাস ও তার দুই বন্ধুসহ স্থানীয় ছেলেরা হালদা নদীর পাড় এলাকায় ফুটবল খেলে শরীরের কাদামাটি সহ হালদা নদীতে গোসল করতে নেমেছিল। তখন আনাস নদীর পানির স্রোতে তলিয়ে যায়। এসময় তার বাকি বন্ধুরা পানি থেকে উঠে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে।

হাটহাজারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান নিউজনাউকে বলেন, ঘটনার খবর পেয়ে আমাদের উদ্ধার টিম কাজ করছে। গতকাল রাতে কয়েকঘণ্টা চেষ্টা পরও আনাসকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ সকাল থেকে চট্টগ্রাম নগরের আগ্রাবাদ ফায়ার সার্ভিসের পাঁচ সদস্য ডুবুরি হালদা নদীতে উদ্ধার কাজ করছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

নিউজনাউ/পিপিএন/২০২২

X