alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বোয়ালখালীতে শ্যামল বিশ্বাসের ওপর হামলাকারী যুবক কারাগারে

প্রকাশিত: ০৬ অক্টোবর, ২০২২, ০৯:৩৪ পিএম

বোয়ালখালীতে শ্যামল বিশ্বাসের ওপর হামলাকারী যুবক কারাগারে
alo

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালী পূজা পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাসের ওপর হামলাকারী যুবককে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চট্টগ্রাম ৩য় আদালতের বিচারক শাহরিয়ার ইকবাল এ নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু মোহাম্মদ হাশেম ও অ্যাডভোকেট প্রবাল শীল বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলাকারী শ্রীবাস বিশ্বাস আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এর আগে গত ৯ সেপ্টেম্বর নিজ বাড়িতে হামলা শিকার হন বোয়ালখালী পূজা পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাস। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর শ্যামল বিশ্বাসের স্ত্রী রুপনা বিশ্বাস ৪ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন। 

মামলার বাদী রুপনা বিশ্বাস বলেন, হামলাকারীরা ঠাণ্ডা মাথায় হত্যার পরিকল্পনা করেই এ ঘটনা ঘটিয়েছে। এখনো পর্যন্ত আমার স্বামী সুস্থ হননি। তিনি বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তার দীর্ঘ মেয়াদী চিকিৎসার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এস আই) রিয়াজুল জব্বার বলেন, আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বিজ্ঞ আদালতে রিমান্ড প্রার্থনা করা হবে।

এদিকে শ্যামল বিশ্বাসের ওপর হামলার ঘটনায় নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদ, বোয়ালখালী পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) বোয়ালখালী শাখা, শিশু-কিশোর সংগঠন খেলাঘর উপজেলা শাখা, দিশারি খেলাঘর আসর, ক্ষেতমজুর সমিতি বোয়ালখালী শাখার নেতৃবৃন্দরা।

 

নিউজনাউ/একে/২০২২

X