alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

শ্বাশুড়ীর সাথে অভিমান: লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা!

প্রকাশিত: ০৬ অক্টোবর, ২০২২, ০৯:১৩ পিএম

শ্বাশুড়ীর সাথে অভিমান: লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা!
alo

 

লোহাগাড়া প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের মুকুন্ডো পাড়ায় গলায় ফাঁস লাগিয়ে জয়শ্রী দে (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

বুধবার (৫ অক্টোবর) দিবাগত রাতে বসতঘরের শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না  প্যঁচিয়ে ঝুলে সে আত্নহত্যা করে।

নিহত গৃহবধূ ওই এলাকার মাষ্টার সুরঞ্জন দে'র স্ত্রী এবং বাঁশখালী উপজেলার উত্তর সাধনপুর এলাকার বিকাশ রঞ্জন দে'র মেয়ে  বলে জানা গেছে। 

স্থানীয় চরম্বা ইউপি সদস্য মোহাম্মাদ সৈয়দ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে আমি জয়শ্রীর পরিবারের সাথে কথা বলেছি। তার বাবা জানিয়েছেন, কোন দিন কোন সময়ে জয়শ্রীর সাথে স্বামীর মনোমালিন্য হয়নি।

নিহতের স্বামী মাষ্টার সুরঞ্জন দে জানান, বিগত বছর খানিক পূর্বে সামাজিক ও পারিবারিকভাবে আমাদের দুইজনের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর থেকেই সুন্দরভাবে সংসার চলে আসছিল। কিন্তু বিগত কিছুদিন ধরে আমার মায়ের সাথে স্ত্রীর অভিমান চলছিল। ঘটনারদিন রাতেও তাদের দুইজনের মধ্যে ঝগড়াঝাঁটি হয়। ওইদিন প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে আমরা দুইজনই শয়নকক্ষে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি স্ত্রী জয়শ্রী শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলছে। 

নিহতের মামা উত্তম মজুমদার জানান, ঘটনার পরদিন সকালে আমার ভাগ্নির শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী একজন লোক ঘটনার বিষয়ে আমাদেরকে জানালে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে বিস্মিত হই। কিছুদিন ধরে ভাগ্নির সাথে তার শ্বাশুড়ির ঝগড়াঝাঁটি চলে আসছে বলেও জানান তিনি। 

এদিকে, ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমানের নেতৃত্বে অন্য পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরপর নিহতের লাশ উদ্ধার করে পুলিশি হেফাজতে নেন। পরে ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। 

ওসি আতিকুর রহমান জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X