alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

পর্যটন দিবস নিয়ে চট্টগ্রামে র‍্যাডিসনের ভিন্নধর্মী আয়োজন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৩ পিএম

পর্যটন দিবস নিয়ে চট্টগ্রামে র‍্যাডিসনের ভিন্নধর্মী আয়োজন
alo

চট্টগ্রাম ব্যুরো: আন্তর্জাতিক পর্যটন দিবসকে কেন্দ্র করে মাসব্যাপী নানা আয়োজন করছে চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে ।  

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর দ্য এক্সচেঞ্জ রেস্টুরেন্টে থাকবে বহুদেশীয় খাদ্য সংবলিত ব্যুফে ডিনার।

 

শনিবার ও বুধবার থাকবে অথেনটিক টেস্টের অ্যারাবিয়ান ফুড, রোববার এশিয়ান ফুড, মঙ্গল ও বৃহস্পতিবার সী ফুড এবং সোম ও শুক্রবার ইতালিয়ান ফুড থাকবে শতাধিক পদের। দেশীয় পর্যটকদের জন্য রুমভাড়ায় দেওয়া হচ্ছে বিশেষ অফার। এ হোটেলে প্রেসিডেন্সিয়াল ও রয়েল স্যুটসহ ২৪১টি রুম রয়েছে। আছে চারটি রেস্টুরেন্ট। বিয়ে, চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান, সামাজিক অনুষ্ঠান, মেলা আয়োজনের জন্য রয়েছে দুইটি বড় হলসহ অনেক ছোট ও মাঝারি হল রুম।  

 

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়।  

সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবু সাঈদ মোহাম্মদ আলী, অপারেশন ইনচার্জ জমির উদ্দিন কুরেশি, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সরোয়ার আলম রাতুল, পারভেজ চৌধুরী, গাজী গোলাম মহিউদ্দিন। প্রেজেন্টেশন দেন জনসংযোগ কর্মকর্তা রাহ্ফাত সালমান আবীর।  

সংবাদ সম্মেলনে জানানো হয় গত আগস্টে র‌্যাডিসন ব্লু চালু করেছে সুবিশাল বেকারি।  এতে বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে স্বাস্থ্যকর ও সুস্বাদু রুটি, কুকিজ বিস্কুট, কেক, পেসট্রি ইত্যাদি।  

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২০ কিলোমিটার এবং চট্টগ্রাম রেল স্টেশন থেকে ২ কিলোমিটার দূরে নগরের প্রাণকেন্দ্রে র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ যাত্রা শুরু করে ২০১৫ সালের এপ্রিলে। নবম তলা থেকে ২২তলা পর্যন্ত অতিথিরা উপভোগ করতে পারেন বঙ্গোপসাগরে সূর্যাস্তের দৃশ্য। এখানে রয়েছে স্পা, জিম, সুইমিং পুল, টেনিস কোর্টসহ পর্যটকদের জন্য নানা সুবিধা।  

দেশি-বিদেশি পর্যটকদের সেবা দেওয়ার পাশাপাশি টানেল, ইপিজেড, মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দর, বঙ্গবন্ধু শিল্পনগরসহ ভারী শিল্পকারখানার বিনিয়োগকারী, ডেলিগেটদের আকর্ষণে নানা পরিকল্পনার কথা জানানো হয় সংবাদ সম্মেলনে।  
নিউজনাউ/একে/২০২২

X