alo
ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সপ্তাহব্যাপী ভারতীয় খাবারের উৎসব ‘টেস্ট অব ইন্ডিয়া’য় মেতেছে পেনিনসুলা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৭ পিএম

সপ্তাহব্যাপী ভারতীয় খাবারের উৎসব ‘টেস্ট অব ইন্ডিয়া’য় মেতেছে পেনিনসুলা
alo

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং এর লেগুনা রেস্টুরেন্টে ভারতীয় ঐতিহ্যবাহী খাবারের বড় আয়োজন নিয়ে শুরু হয়েছে ইন্ডিয়ান ফুড ফ্যাস্টিভ্যাল ‘টেস্ট অব ইন্ডিয়া’।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রামস্থ ভারতের সহকারী হাইকমিশনার ড. রাজীব রঞ্জন। এতে বিশেষ অতিথি হিসেবে দি পেনিনসুলা চিটাগং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন, চট্টগ্রামে অবস্থানরত ভারতীয় বিভিন্ন উর্ধতন কর্মকর্তা  এবং চট্টগ্রামের প্রখ্যাত ফুড ব্লগার এবং মিডিয়া প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সপ্তাহব্যাপী টেস্ট অব ইন্ডিয়া ফুড ফেস্টিভ্যালে ভারতের বিভিন্ন রাজ্যের ঐতিহ্যবাহী খাবারের সব চেয়ে বড় আয়োজন রাখা হয়েছে প্রতিদিনের সমৃদ্ধ বুফে ডিনারে। এই উৎসবে খাদ্যপ্রেমিরা ভারতীয় ভিন্ন ভিন্ন স্বাদের ক্লাসিক বিরিয়ানি থেকে শুরু করে, নানা স্বাদের কাবাব, দোসা, চাট মুখে জল আনা মশলাদার এক্সক্লুসিভ মেনুসহ রয়েছে বৈচিত্রময় স্বাদের ভারতীয় মিষ্ঠান্নে বড় সমাহার। এছাড়াও আছে তাৎক্ষনিক প্রস্তুত করে দেওয়ার মতো ভারতীয় খাবারের বড় ‘লাইভ স্টেশন’। পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ এর তত্ত্বাবধানে টেস্ট অব ইন্ডিয়া ফুড ফেস্টিভ্যালে ভারতের বিভিন্ন রাজ্যের খাবারের বৈচিত্রময় অথেনটিক স্বাদ উপভোগ করতে পারবেন অতিথিরা।

পেনিনসুলার ৫ম তলার লেগুনা রেস্টুরেন্টে টেস্ট অব বুফে ডিনার উপভোগ করা যাবে অল ইনক্লুডিং মাত্র ৩০০০ টাকায়। তবে নির্ধারিত কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

বুকিং অথবা আরও বিস্তারিত জানতে ফোন করতে হবে- 01755554551 / 01755554617 নম্বরে।

নিউজনাউ/পিপিএন/২০২২

X