alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

বেদে ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ পিএম

বেদে ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী পেল প্রধানমন্ত্রীর উপহার
alo

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের প্রান্তিক জনগোষ্ঠীভুক্ত বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মাঝে চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৪:৩০ টায় নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করে চট্টগ্রাম জেলা প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল, হলুদের গুঁড়া, মরিচের গুঁড়া, ধনিয়া গুঁড়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ড. বদিউল আলম, উপ-পরিচালক, স্থানীয় সরকার, চট্টগ্রাম; জনাব সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, চট্টগ্রাম; জনাব মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ), চট্টগ্রাম, জনাব মুহাম্মদ মাহমুদউল্লাহ মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), চট্টগ্রাম; জনাব মোঃ তৌহিদুল ইসলাম, নেজারত ডেপুটি কালেক্টর, চট্টগ্রাম; জনাব সজীব কুমার চক্রবর্তী, ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, চট্টগ্রাম; মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ, জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরোয়ার কামাল, এনজিও কর্মী জেসমিন সুলতানা পারুসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নিউজনাউ/একে/২০২২

X