alo
ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সন্তান হত্যার বিচার পেতে রাস্তায় দাঁড়ালেন বাবা-মা

প্রকাশিত: ৩১ জুলাই, ২০২২, ০৯:০০ পিএম

সন্তান হত্যার বিচার পেতে রাস্তায় দাঁড়ালেন বাবা-মা
alo

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের হাটহাজারীতে আবু দাশ প্রিন্স হত্যার বিচার চেয়ে রাজপথে নামলেন তার মা বাবা। এসময় প্রিন্সের বন্ধুরা এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন। ডিস অপারেটর প্রিন্সের মৃত্যুর প্রায় দুই মাস পার হলেও এখনও কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ, সেই ক্ষোভ জানান মানববন্ধনে দাঁড়ানো প্রিন্সের বাবা সুনিল দাশ।

এসময় অবিলম্বে ছেলে হত্যার বিচারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের পরিবার ও বন্ধুরা।

রবিবার (৩১ জুলাই) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন করেন তারা।  

মানববন্ধনে প্রিন্সের পিতা সুনিল দাশ বলেন, প্রিন্স ডিসের অপারেটর হিসেবে কাজ করতো। সেজন্য হাটহাজারীতে বাসা নিয়ে থাকতো। পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতো। কিন্তু গত ২ জুন তার মৃত্যুর খবরে আমরা আতঙ্কিত হই। পুলিশ বলছে, ৯৯৯ এর খবর পেয়ে প্রিন্সের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। কিন্তু ছবি দেখে বুঝা যায় এটি আত্মহত্যা নয়। প্রিন্সকে পরিকল্পিতভাবে হত্যা করে জানালার সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

এদিকে হত্যার দুই মাস পার হলেও এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুলিশ বলছে ময়না তদন্তের রিপোর্ট হাতে আসুক তারপেই ব্যবস্থা নেয়া হবে। 

কিন্তু ততদিনে খুনের আলামত ও হত্যাকারীরা পালিয়ে যেতে পারে বলে জানিয়েছেন নিহতের পরিবার। এতে ছেলে হত্যার সুবিচার না পাওয়ার আশাঙ্কা করেছেন তারা।

এ সময় বক্তব্য রাখেন আবু দাশের পিতা সুনীল দাশ, মা শিউলি দাশ, ভাই জনি দাশ, বন্ধু তপু গুপ্ত, রুবেল গুপ্ত, রুপন দাশ, রুবেল সাহা, উৎপল গুপ্তসহ অনেকেই।

নিউজনাউ/পিপিএন/২০২২

X