সাজানো ঘটনায় সন্দ্বীপ থানার এসআই ক্লোজড!

সন্দ্বীপ প্রতিনিধি: আসামী ধরতে গিয়ে আসামীর অন্তঃসত্ত্বা বোনের উপর হামলা করা হয়েছে বলে সাজানো এক ঘটনায় ক্লোজড হলেন সন্দ্বীপ থানার এক উপপরিদর্শক (এসআই)। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সন্দ্বীপ থানার আবু কাউছার নামে ওই এসআইয়ের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে তাকে পুলিশ লাইনে সংযু্ক্ত করা হয়। কিন্তু প্রত্যক্ষদর্শীরা জানায়, আসামী ধরতে এসে পুলিশের পরিচয় দেওয়ার পর আসামীর বোন ও মা চিৎকার চেঁচামেচি করে। পরবর্তীতে পুলিশের এসআই কাউছারকে দেখে নেওয়ার হুমকিও দেয় তারা।

এছাড়া গ্রেফতারকৃত আসামী জুয়েলের এক ভিডিওতে দেখা যায়, তার মা-বোনের উপর কোনোরকম নির্যাতন করা হয়নি বলে সে সাক্ষাতকার দেয়।
এর আগে ২৬ শে আগষ্ট চাঁদার জন্য সন্দ্বীপ পৌরসভা ৮ নং ওয়ার্ডের এক কন্ট্রাক্টর ও তার মিস্ত্রিদের মারধোরের ঘটনায় মামলা হয়। সে মামলার আসামী জুয়েলকে ধরতে তিনজন কনস্টেবলসহ অভিযানে যায় এসআই কাউছার।

এ বিষয়ে জানতে চাইলে কান্নায় ভেঙে পড়ে উপপরিদর্শক আবু কাউছার। তিনি নিউজনাউকে বলেন, আমি আল্লাহর কসম করে বলছি, আমি কারো গায়ে হাত দিই নাই। আমি একজন সৎ মানুষ। পবিত্র কোরআন ছুঁয়ে আমি বলতে পারব। ওরা আমার বিরুদ্ধে নাটক সাজিয়ে আমাকে ক্লোজ করিয়েছে।
আর সন্দ্বীপ থানার ওসি বশির আহম্মেদ খান নিউজনাউকে বলেন, আমরা অধিক তদন্ত করব। আমাদের কাছে অনেকে ফোন করেছে।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...