সাংবাদিকদের নিয়ে চট্টগ্রামের উন্নয়ন করে যাচ্ছি: নওফেল

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সাংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আমার বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী সুখে-দু:খে আমৃত্যু চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাথে ছিলেন। যে কোনো সংকটে সবার আগে পাশে দাঁড়াতেন। আমিও সাংবাদিক সমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে কাজ করে যাচ্ছি।
শুক্রবার চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজ) নেতারা নগরের চশমা হিলস্থ বাসভবনে তার সঙ্গে সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন।
এই সময় নওফেল প্রধানমন্ত্রীর সাংবাদিকদের প্রতি সদয় দৃষ্টির কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিক ও সাংবাদিকতা বান্ধব। তিনি সাংবাদিকদের কল্যাণে অত্যন্ত আন্তরিক। ইতিমধ্যে গৃহীত বিভিন্ন পদক্ষেপই তার প্রমাণ।
তিনি আরো বলেন, করোনা মহামারিতে সারা পৃথিবী যখন বিধ্বস্ত তখনও তিনি সাংবাদিকদের ভুলে যাননি। তাদের কল্যাণে চট্টগ্রামসহ সারাদেশে আর্থিক প্রণোদনা দিয়েছেন।
সিইউজের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন ও টিভি ইউনিট প্রধান মাসুদুল হক।
নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...