নতুন ১৬১ জনসহ চট্টগ্রামে করোনা দেড় হাজার ছুঁইছুঁই

0 57

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন বাড়ছে। গত ২৪ ঘন্টায় জেলায় আরও ১৬১ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো এক হাজার ৪৭৯ জনে। নতুন করে শনাক্ত ১৬১ জনের মধ্যে চট্টগ্রাম মহানগরের ১২৯ জন ও উপজেলা পর্যায়ে ৩২ জন রয়েছেন

 

শুক্রবার (২২ মে) মধ্যরাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি নিউজনাউকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, শুক্রবার মোট ৫৪৫ টি নমুনা পরীক্ষায় চট্টগ্রাম জেলার ১৬১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এরমধ্যে বিআইটিআইডিতে ২৪৭ টি নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ৩৭ জনের করোনা পজিটিভ ফলাফল আসে। এদের মধ্যে নগরের বাসিন্দা ২৭ জন। এছাড়া উপজেলা পর্যায়ে শনাক্ত ১০ জনের মধ্যে পটিয়ার ১ জন, বোয়ালখালীর ১ জন, হাটহাজারীর ২ জন, সীতাকুণ্ডের ১ জন ও রাউজানের ৫ জন রয়েছেন।

 

তিনি আরো বলেন, চমেকের ল্যাবে ২০৯ জনের নমুনা পরীক্ষা করে ১০০ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে মহানগর এলাকার ৯২ জন আছেন। বাকি ৬ জনের মধ্যে পটিয়ার ৫ জন, বোয়ালখালীর ১ জন, আনোয়ারার ১ জন ও মীরসরাইয়ের ১ জন আছেন। এবং সিভাসু’র ল্যাবে ৮৯টি নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ২৪ জনের করোনা পাওয়া গেছে। এইখানে শনাক্তদের মধ্যে ১০ জন নগরের। বাকি ১৪ জনের মধ্যে সীতাকুণ্ডের ৮ জন, রাঙ্গুনিয়ার ২ জন, হাটহাজারীর ৩ জন ও রাউজানের ১ জন রয়েছেন।

 

নিউজনাউ/পিপিএন

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...