জুক রেস্টুরেন্টের স্যুপে মিললো তেলাপোকা

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে নগরের ওয়াসার মোড়ের জুক রেস্টুরেন্টের স্যুপে তেলাপোকা মিলেছে। এছাড়াও এদের কিচেনে খোলা ডাস্টবিন, ফ্রিজে কাঁচা ও ম্যারিনেট করা মাছ-মাংস একসঙ্গে রাখায় ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ।

শুক্রবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে এ জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান। কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব), চট্টগ্রামের সভাপতি এসএম নাজের হোসাইন মনিটরিং টিমকে সহযোগিতা করেন।

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, বাকলিয়া, চান্দগাঁও ও পাঁচলাইশ থানায় তদারকিমূলক কার্যক্রমে ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ৫৭ হাজার টাকা প্রশাসনিক জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, এর মধ্যে বাকলিয়া থানার মধ্যম চাক্তাই, চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মোড় বাজারে আলু, পেঁয়াজসহ নিত্যপণ্যের পাইকারি ও খুচরা বিক্রেতাদের মূল্য তালিকা এবং পণ্য কেনার রশিদ পর্যবেক্ষণ করা হয়।

জনস্বার্থে বাজার তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান মুহাম্মদ হাসানুজ্জামান।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...