চট্টগ্রাম বিভাগে আরো দশজন শনাক্ত

চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে রবিবার (২৬ এপ্রিল) আরও ১০ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যাদের ৬ জন সাতকানিয়ার ও একজন দামপাড়া পুলিশ লাইনের। বাকি তিনজন লক্ষ্মীপুরের বাসিন্দা।

চট্টগ্রাম জেলায় আক্রান্ত হওয়া ৭ জনের মধ্যে ৪ জন পুরুষ ও ৩ জন নারী।

রবিবার (২৬ এপ্রিল) চট্টগ্রামে মোট ১০১টি নমুনা পরীক্ষা করা হয়েছে যার মধ্যে ঐ দশজনের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে বলে নিউজনাউকে রাত সাড়ে দশটায় জানিয়েছেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

এদিকে দামপাড়ায় শনাক্ত হওয়া রোগীটিও ট্রাফিক সদস্য। ৪৯ বছর বয়সী এই ট্রাফিক সদস্য আগের শনাক্ত হওয়া ট্রাফিক সদস্যদের সংস্পর্শে এসেছিলেন বলে সিএমপি সূত্রে জানা গেছে।

অন্যদিকে সাতকানিয়ায় আক্রান্ত ৬ জনের মধ্যে ৩ জন নারী ও দুই জন কিশোরও রয়েছে। তাদের সকলেই মাদার্শার রূপনগরের বাসিন্দা বলে জানা গেছে। এদের মধ্যে ১৪ ও ১৫ বছর বয়সী দুই কিশোর, ৭৫ বছর বয়সী একজন বৃদ্ধা, ৫৬ বছর বয়সী একজন পুরুষ এবং ৪৫ ও ৩২ বছর বয়সী দুই নারী রয়েছেন।

এছাড়া রাজবাড়ী জেলা থেকে ফেরা একজনের নমুনা পজিটিভ হওয়ায় তাকে রবিবার দুপুরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছে সিলিভ সার্জন।

সবমিলিয়ে চট্টগ্রাম জেলায় করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হওয়া মোট রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৫ জনে।

এদিকে রবিবার সন্ধ্যায় চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে করোনা আক্রান্ত তিনজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...