চট্টগ্রামে জোর আওয়াজ, হটাও এমপি মোস্তাফিজ

চট্টগ্রাম ব্যুরো: বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে চট্টগ্রাম মহানগরে অবাঞ্ছিত ঘোষণা করে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবীতে সমাবেশ করেছে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলা শাখা।

মুক্তিযোদ্ধাদের অবমাননা ও চট্টগ্রাম প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধাদের ওপর মোস্তাফিজুর রহমান চৌধুরীর অনুসারীদের হামলার প্রতিবাদে মঙ্গলবার (২৫ আগস্ট) এই সমাবেশ নগরের প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়।

এসময় মোস্তাফিজুর রহমান চৌধুরীর কুশপুত্তলিকা দাহ করে নিন্দা ও ক্ষোভ জানানো হয়। এবং অবিলম্বে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মহানগর শাখার আহ্বায়ক সাহেদ মুরাদ সাকু। সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা সৈয়দ মাহমুদুল হক, চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা কামান্ডার মোজাফফর আহমদ, মুক্তিযোদ্ধা-লেখক সিরু বাঙালি, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (অর্থ) আবদুর রাজ্জাক, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাসান মনসুর, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, মৌলভী সৈয়দের ভাতিজা জয়নাল আবেদিন, বাঁশখালী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ফয়সাল জামিল চৌধরী সাকি।

সমাবেশে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড চট্টগ্রাম মহনগর ও জেলার, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলা, যুবলীগ, মহসিন কলেজ ছাত্রলীগ, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ এবং ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...