কাল  বিকেলে চট্টগ্রামের দুই রুটে বাস ধর্মঘট

চট্টগ্রাম ব্যুরো: চার দফা দাবিতে আগামীকাল রবিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘণ্টার বাস ধর্মঘটের ডাক দিয়েছে বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটি। এসময় বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে কোনো পরিবহন ছাড়বে না।ধর্মঘটের পাশাপাশি মানববন্ধন কর্মসূচিও পালন করবে সংগঠনটি।

শনিবার বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউনুছ ইউনিয়নের সভা শেষে এই কর্মসূচির ঘোষণা দেন।

তাদের চার দফা দাবিগুলো হলো— বহদ্দারহাট বাস টার্মিনাল সংস্কার, টর্মিনাল সংযোগ সড়ক অবৈধ দখলমুক্ত করা, শাহ আমানত সেতু এলাকায় মিনি টার্মিনাল নির্মাণ এবং চট্টগ্রাম-কক্সবাজার-বান্দরবান রুট থেকে নিবন্ধনহীন অবৈধ গাড়ি চলাচল বন্ধ করা।

প্রতিকী ধর্মঘট প্রসঙ্গে মোহাম্মদ ইউনুছ বলেন, ৪ দফা দাবিতে রোববার বিকেল ৩টা থেকে আমরা টার্মিনাল এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করব। এসময় বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে কোনো পরিবহন ছাড়বে না।

তবে এই সময়ের আগে বা পরে যেসব পরিবহন চট্টগ্রাম, বান্দরবান এবং কক্সবাজার বাস টার্মিনাল থেকে ছাড়বে তা নির্দিষ্ট গন্তব্যে যেতে পারবে বলেও জানান তিনি।

নিউজনাউ/পিপিএন/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...