করোনায় আক্রান্ত নন ডা. রব; সকালেই যোগ দেবেন কাজে

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও করোনা টিমের ফোকাল পারসন ডা. আব্দুর রব মাসুম করোনায় আক্রান্ত নন। দুই দিনের মাথায় দ্বিতীয় দফা পরীক্ষা শেষে তিনি নিউজনাউকে এই তথ্য জানান।

সোমাবার (২৯ জুন) রাত ১২টায় বিআইটিআইডি ল্যাব থেকে পাওয়া তার করোনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ ফলাফলের কথা উল্লেখ আছে বলে তিনি নিশ্চিত করেছেন।

ডা. রব বলেন, ২৬ জুন করোনা পরীক্ষার জন্য চমেকে আমার নমুনা জমা দেই। ২৭ জুন দুপুরে আনঅফিসিয়ালি আমাকে জানানো হয় যে আমার নমুনা পজিটিভ এসেছে। এরপর ২৮ জুন সকালে আমাকে জানায় যে আমি নই, আমার নামের কাছাকাছি কেউ আক্রান্ত। আমার নমুনা নেগেটিভ। এটি মূলত ভুল বুঝাবুঝি ছিল।

তিনি বলেন, নিজ থেকেই কনফিউশন দূর করতে আমি আবার নমুনা পরীক্ষা করাই। এইবার আমি বিআইটিআইডিতে নমুনা জমা দেই। একটু আগে জানলাম আমার নমুনা নেগেটিভ। আসলে প্রথম থেকেই আমার নমুনা নেগেটিভই ছিল। কাল (মঙ্গলবার) সকাল থেকেই আবার আমি অফিসের কাজে যোগ দেবো, যোগ করেন ডা. রব।

তাঁর করোনা আক্রান্ত স্ত্রী ডা. ফিরোজা মেহেরও এখন পুরোপুরি সুস্থ বলে তিনি জানান। এরমধ্যে ১৪ দিন তিনি আইসোলেশনে থেকেছেন। আর দুই একদিন পর করে তাঁর স্ত্রীর দ্বিতীয় দফা নমুনা পরীক্ষা করাবেন বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল চট্টগ্রামে প্রথম করোনা রোগী শনাক্তের পর থেকেই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা চিকিৎসা শুরু হয়। তখন থেকেই জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব মাসুম আইসোলেশন ইউনিটের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ প্রোগ্রাম এবং টেলিমেডিসিন সেবা সহ বিভিন্নভাবে চট্টগ্রামের মানুষদের সেবা দিয়ে যাচ্ছিলেন তিনি।

নিউজনাউ/পিপিএন

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...