ইফতারে ঠাণ্ডা পানি না দেওয়ায় স্ত্রীকে খুন 

0 89

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় ইফতারে ঠাণ্ডা পানি চেয়ে না পাওয়ায় পানির জগ দিয়ে আঘাত করে স্ত্রী হত্যার অভিযোগ পাওয়া গেছে এক স্বামীর বিরুদ্ধে।

শনিবার (১৬ মে) সন্ধ্যায় উপজেলার ছনহরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আলমদার পাড়ার ছালেহ আহমদ তালুকদারের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।

ঘটনার সত্যতা জানিয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন নিউজনাউকে বলেন, মৃত শাহীনা আক্তার (২৫) ওই গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের অন্যরা পলাতক আছে। তবে তাদের ছোট দুই সন্তান মায়ের বাবার বাড়িতে নিরাপদে আছে।

তিনি বলেন, শনিবার সন্ধ্যায় ইফতারের সময় স্বামী স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। স্বামী কামাল উদ্দিন ঠাণ্ডা পানি চাইলে স্ত্রী দিতে অপারগতা জানায়। এতে ক্ষিপ্ত কামাল শাহীনার কানের নিচে জগ বা ভারি কিছু দিয়ে আঘাত করে। এতেই হয়তো তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীসহ পরিবারের লোকজন প্রথমে শাহীনাকে একটি ফার্মেসিতে নিয়ে যায়। সেখানে তার রক্ত সঞ্চালন খুঁজে না পাওয়ায় তাকে পটিয়ার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এরপর তারা লাশটি পুনরায় বাড়িতে নিয়ে গিয়ে ঘরের ভিতরের এক কোনায় ফেলে রেখে স্বামী, শ্বশুর, শাশুড়িসহ পরিবারের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় চেয়ারম্যানসহ পুলিশ রাত সাড়ে বারোটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

কামালকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি বোরহান।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...