ইঞ্জিনিয়ার মোশাররফ এর করোনাজয়

চট্টগ্রাম ব্যুরো: অবেশেষে প্রায় একমাস পর করোনা জয় করলেন বীর চট্টলার বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। গত ৯ অক্টোবর থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্যের  তিনবার করোনা পজিটিভ আসে।

তবে শুক্রবার (৬ নভেম্বর)  চতুর্থবার করোনা পরীক্ষায় তার নেগেটিভ ফলাফল এসেছে। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন।

শুক্রবার বেলা ১টায় নিউজনাউকে এসব তথ্যদেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের এপিএস মোহাম্মদ নুরখান।

তিনি বলেন, মহান আল্লাহ্ রাব্বুল আলামিনের অপার কৃপায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি স্যারের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার ৪র্থ বারের মতো স্যারের নমুনা নেয় সিএমএইচ কর্তৃপক্ষ। আজ সকালে রিপোর্ট নেগেটিভ আসে।

নুরখান বলেন, স্যারের সুস্থতা কামনায় দলমত নির্বিশেষে দেশে-বিদেশে যারা ওনার জন্য দোয়া করেছেন, প্রার্থনা করেছেন নেতাকর্মীসহ তাদের সকলের জন্য তিনি দোয়া এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকগণের নিবিড় পরিচর্যা ভোলার নয় বলেও জানান ইঞ্জিনিয়ার  মোশাররফ।

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দ্রুত তিনি হাসপাতাল ত্যাগ করে নির্দিষ্ট দিন কোয়ারেন্টিনে থাকবেন বলেও জানান নুরখান।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর করোনা পজিটিভ আসে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের। সেদিন রাতেই তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রীর দপ্তরের নির্দেশে পরদিনই তাকে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর থেকেই তিনি ঢাকার সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২৯

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...