আমরা ঘুরে দাঁড়াবোই: নওফেল

চট্টগ্রাম ব্যুরো:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ কাটিয়ে আমরা আবার ঘুরে দাঁড়াবোই বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (২০ জুলাই) চট্টগ্রাম নগরের হালিশহরে ‘করোনা আইসোলেশন সেন্টার’ পরিদর্শনে গিয়ে এ আশ্বাস দেন তিনি।

এ সময় সেখানে কোভিড আক্রান্ত রোগীদের সাথেও কথা বলেন নওফেল। এছাড়া সদ্য স্থাপন করা সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের কার্যক্রম দেখে একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। বিনামূল্যে আইসোলেশন সেন্টারটির চিকিৎসা সেবা চালু রাখতে প্রয়োজনীয় সহযোগিতারও আশ্বাস দেন তিনি।

পরিদর্শন শেষে আইসোলেশন সেন্টারটির পরিচালনা পরিষদের সাথে মতবিনিময়ে অংশ নিয়ে শিক্ষা উপমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণের পর সারাদেশে মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছে। চট্টগ্রামেও মানুষের পাশে দাঁড়াতেই এই আইসোলেশন সেন্টারের যাত্রা হয়েছিল। এই আইসোলেশন সেন্টারের সেবা মানুষ গ্রহণ করেছে। রোগীদের সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে বিনামূল্যে সেবা দিতে যেকোনো সহযোগিতা আমি অবশ্যই করবো।’

এসময় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট বসানোর কাজে আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইস্পাহানি লিমিটেডের মহাব্যবস্থাপক আবদুল্লাহ আল মামুন, হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা সাজ্জাদ হোসেন, মুখপাত্র জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নুরুল আজিম রনি, পরিচালক নাজিম উদ্দিন শিমুল, গোলাম ছামদানি জনি, মো. নুরুজ্জামান ও মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...