‘বিশ্বভরা প্রাণ’এর অভাবনীয় সাংস্কৃতিক আয়োজন

শতদল তালুকদার, সিডনি থেকে: মন মাতানো গান , হৃদপিণ্ড কাপানো কবিতা, নিত্য আর নানা বর্ণের আয়োজন নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘হৃদয়জুড়ে বিশ্বভরা প্রাণ’এর ৪র্থ পর্ব অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বভরা প্রাণ অস্ট্রেলিয়া সিডনি শাখার আয়োজনে অনলাইন ভিত্তিক এই অনুষ্ঠানে অংশ নেয় বিশ্বভরা প্রাণ এর অস্ট্রেলিয়া সিডনি শাখার সারথিরা। রঙ-ঢঙ সাজসজ্জা আর কবিতা সহ নানা আয়োজনে বর্ণিল হয়ে ওঠে পুরো অনুষ্ঠান মালা।

দর্শক শ্রোতা আর আয়োজকদের কথামালায় প্রাণবন্ত হয়ে ওঠে পুরো আয়োজন। আয়োজকদের আরো বেশি উৎসাহ যোগাতে এর সাথে যোগ হয় দর্শকদের মনমুগ্ধকর কমেন্টস।

অস্ট্রেলিয়ার সিডনি শাখার সভাপতি দেবী সাহার সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন বিশ্বভরা প্রাণ এর কর্ণধার ও বিপিটিভি উপস্থাপক জাহান বশীর। তার মনমুগ্ধকর উপস্থাপনা ও দেবী সাহার আবৃত্তির পরপরই শীর্ষা দত্তের নৃত্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানমালা।

দ্বৈত পরিবেশনায় ছিলেন সন্দীপ ও বিদিশা। দর্শক-শ্রোতাদের হৃদয় ছোঁয়ার মতো কবিতা আবৃত্তি করেন বিদিশা, শ্রেয়সী দাস, সিনথিয়া রহমান ,সন্দীপ কাঞ্জিলাল ও দেবী সাহা।

সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী জ্যোতি বিশ্বাস, ডাঃমিহির কুমার হালদার,প্রিয়াঙ্কা রায়,শুক্লা ভক্ত,বিলু সিদ্দিকী,তবলায় শুভাশীষ কর্মকার । আর নৃত্য পরিবেশন করেন মৌতুলি পুততুন্ড।সর্বশেষে মঞ্চ কাঁপিয়ে দর্শকদের মাতিয়ে দিলেন সঞ্চালক জাহান বশীর, হেমন্ত কণ্ঠী ডাঃমিহির কুমার হালদার এবং সিডনী অস্ট্রেলিয়া শাখার সভাপতি বাচিক শিল্পী দেবী সাহা।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...