করোনায় আক্রান্ত ও দুস্থদের সাহায্যে জার্মান প্রবাসী শিব শংকর পালের ম্যারাথন

জার্মানী প্রতিনিধি:

মহামারী করোনার ক্রান্তিকালে বাংলাদেশের করোনায় আক্রান্ত এবং গরীব-দুস্থদের সহায়তায় রোববার (২৬ এপ্রিল) জার্মানীর মিউনিখে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে ৫২ কিঃমিঃ দীর্ঘ দূরপাল্লার ম্যারাথনে দৌড়েছেন দৌড়বিদ শিব শংকর পাল।

শিব শংকর পাল জার্মানীর বাভারিয়া অঙ্গরাজ্যের রাজধানী মিউনিখের বাসিন্দা। তিনি এখন পর্যন্ত ১১১টি আন্তর্জাতিক ম্যারাথনে অংশ নিয়েছেন।শিব শংকরের উদ্দেশ্য ম্যারাথনে সংগ্রিহিত আর্থিক অনুুদান দ্রুততার সাথে বাংলাদেশের সেবামূলক সংগঠন বিদ্যানন্দ ও মিউনিখের প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত ইউগেন্ড ফওর্ডারুং মাধ্যমে দেশের সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়া ।

এই মহতী উদ্যাগে অনুদান পাঠানোর হিসাব নম্বরঃ BANK: STADTSPARKASSE, Account Name: Suhrid Bangladesh-Hilfe e.V. IBAN: DE08701500001001319191 BIC/SWIFT CODE : SSKMDEMMXXX ACCOUNT NUMBER : 1001319191

কমপক্ষে ৫ ঘন্টার এই দূরপাল্লার এই ম্যারাথনটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরাসরি সম্প্রচাররের ব্যাবস্থাও করা হয়। দেখা যাবে Solo ultra-marathon for covid-19 Victims এই ফেসবুক পেইজে।

বাংলাদেশ সময় বিকাল ২টায় শুরু হওয়া শিব শংকরের একক ম্যারাথনটি মিউনিখের বুর্গারপার্ক থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঐতিহাসিক স্থান দিয়ে শেষ হয়। এমন ম্যারাথনে অংশ নিয়ে দেশের মানুষের জন্য দৌড়াতে পেরে গর্বিত ঢাকার নবাবগঞ্জের শিব শংকর পাল।

জানিয়ছেন এই মহামারীকে জয় করতে চাইলে সবার সহমর্মিতা, সংহতি ও ভালবাসাটাই দরকার। তাহলেই সম্মিলিতভাবে করোনা মোকাবেলা সম্ভব।

নিউজনাউ/ এম এইচ/ ২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...