বাবা দিবসে বাবাকে ছোট্ট উপহার

নিউজনাউ ডেস্ক:

পৃথিবীতে কাকে সবচেয়ে বেশি ভালোবাসেন? চোখ বন্ধ করে নিশ্চয়ই বলবেন বাবা-মাকে। এই বাবা-মায়ের থেকে আপনার সবচেয়ে কাছে, আপনাকে সবচেয়ে ভালোবাসার কেউ থাকে না। মাকে নানাভাবে বোঝানো যায় যে মাকে অনেক ভালোবাসি। কিন্তু বাবার সাথে সম্পর্কটা কেমন যেন একটু দূরের। একটু ভয়, সংকোচ, স্বাধীনতার কোথায় যেন একটু কমতি থাকে। কিন্তু বাবা দিবসকে সামনে রেখেও কিন্তু বাবাকে ভালোবাসার কথা বোঝানো যায়। সেটা কীভাবে? বাবাকে বাবা দিবসে বিশেষ কিছু উপহার দিন। কি দেবেন দেখে নিন-

 চশমা

 বাবা কি চশমা পরেন? তবে এই বাবা দিবসে বাবাকে দিন চশমা কিংবা চশমা ফ্রেম। এই জিনিসটি তার প্রয়োজনে যেমন লাগবে তেমনি সন্তান থেকে পেলে তিনি খুশিও হবেন।

চাবির রিং

বাবা যে বয়সীই হোক না কেন, প্রয়োজনীয় একটা চাবির রিং তার লাগেই। এখন অনেক কাস্টোমাইজ চাবির রিং পাওয়া যায়। দামে কম আর বিশেষ লেখা সম্বলিত এসব চাবির রিং হতে পারে বাবা দিবসের জন্য দারুণ উপহার। সঙ্গে রাখতে পারেন ছোট্ট একটি কার্ড।

টি শার্ট

 আপনার বাবা যদি টি শার্ট পরেন তবে বাবা দিবসে তাই উপহার দিন। চাইলে কাস্টোমাইজ টি শার্টও দিতে পারেন। এটি একটু বেশি বিশেষ হবে তার জন্য।

 ছাতা

 বর্ষাকাল চলছে, হুটহাট বৃষ্টি নামছে এখন। কেমন হয় যদি বাবাকে একটা ছাতাই কিনে দেন। এসময়ে কাজে লাগাতে পারবেন ছাতাটি।

হাতঘড়ি

 বাবার হাতের ঘড়িটা বেশ পুরনো হয়ে গেছে, কিন্তু বদলাচ্ছেন না। এই তবে আপনার সুযোগ বাবাকে চমকে দেওয়ার। একটি হাতঘড়ি উপহার দিন তাকে। বাজেট একটু বেশি হলে দিতে পারেন ব্র্যান্ডের ঘড়ি।

শেভিং ফোম, পারফিউম সেট

 উপহারের তালিকায় রাখতে পারেন এ দুটি জিনিসও। তবে তিনি কেমন পারফিউম পছন্দ করেন তা খেয়াল রাখুন।

মোবাইল

আপনার বাজেট যদি বেশি হয়ে থাকে আর বাবাকে যদি ভালো কিছু দিতে চান তবে উপহার দিন মোবাইল। তার পছন্দের মোবাইল উপহার দিন।

নোটবুক আর কলম

নিজের কথা লেখার জন্য হোক কিংবা হিসাবের প্রয়োজনে একটা নোটবুক সবারই লাগে। বাবাকে দিতে পারেন নোটবুক ও কলমের সেট। তার কাজে লাগবে।

এছাড়াও যা কিছু- বাবাকে উপহার দিতে পারেন মানিব্যাগ, জুতা, টাই, ফটোফ্রেম ইত্যাদি। আর কিছু না হলে এক তোড়া ফুল দিয়েই তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারেন বা পছন্দের খাবার খাওয়াতে পারেন তাকে।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...