২৪ ঘণ্টায় সাহেদের বিরুদ্ধে ৯২ অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো.সাহেদের বিরুদ্ধে র‌্যাবের হটলাইন নম্বরে গত ২৪ ঘন্টায় ৯২টি অভিযোগ এসেছে। পাওয়া গেছে বহু প্রতারণার তথ্য।

শনিবার (১৮ জুলাই) পর্যন্ত সবশেষ তথ্য অনুযায়ী র‌্যাবের নির্ধারিত সেলে এসব অভিযোগ এসেছে। ফোন কলের মাধ্যমে র‌্যাবকে ৭২টি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা। আর ২০টি অভিযোগ এসেছে মেইলে, যারা বিভিন্ন প্রতারণার তথ্য প্রমাণসহ র‌্যাবকে মেইল করেছেন।

এ বিষয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, সাহেদের দ্বারা প্রতারিত হয়ে বিপুল সংখ্যক ভুক্তভোগী র‌্যাবকে তথ্য জানাচ্ছেন। অভিযোগগুলো যাচাই-বাছাই সাপেক্ষে ভুক্তভোগীদের আইনি সহায়তার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হচ্ছে।

এর আগে প্রতারক সাহেদের ব্যাপারে শুক্রবার (১৭ জুলাই) ভুক্তভোগীদের কাছ থেকে যেকোন তথ্য, অভিযোগ বা আইনি সহায়তা পেতে যোগাযোগের আহ্বান জানায় র‌্যাব।

তথ্য বা অভিযোগ জানাতে এবং আইনি সহায়তা পেতে যোগাযোগ:
তদন্ত উইং, র‌্যাব হেডকোয়ার্টার
হটলাইন নম্বর: ০১৭৭৭৭২০২১১
ই-মেইল: rabhq.invest@gmail.com

প্রসঙ্গত, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

নিউজনাউ/ইউএইচ /২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...