স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: প্রায় এক বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার বিকালে এই কমিটি ঘোষণা হয়।

গতবছর সম্মেলনে নির্মল রঞ্জন গুহকে সভাপতি এবং আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। তারা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বরাবর প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি জমা দিলে আজ তা অনুমোদন পায়।

সভাপতি-সম্পাদকের নাম ঘোষণার কয়েক দিনের মধ্যেই কেন্দ্রীয় কমিটিকে পূর্ণাঙ্গ করার কথা থাকলেও করোনায় সকল সাংগঠনিক কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় তা আর সম্ভব হয়ে উঠেনি। এরই মধ্যে দেশে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি পূর্ণাঙ্গ করে অনুমোদন দেয়া হয়েছে।

সংগঠনের সহ-সভাপতি সভাপতির দায়িত্ব পেয়েছেন ২১ জন। এরা হোলেন, গাজী মেজবাউল হোসেন বাচ্চু, মোঃ আব্দুর রাজ্জাক তানভীর শাকিল জয়, নির্মল চ্যাটার্জী, কাজী শহীদুল্লাহ লিটন, মুজিবুর রহমান স্বপন, সাহার দেবাশীষ বিশ্বাস, আব্দুল আলিম বেপারী, ফারুক আমজাদ খান, অ্যাডভোকেট কাজী মোয়াজ্জেম হোসেন, অ্যাডভোকেট কাজী শাহানারা ইয়াসমিন, অ্যাডভোকেট মাহফুজা বেগম, কৃষিবিদ আব্দুস সালাম, অ্যাডভোকেট আসাদুজ্জামান খান।

নিউজনাউ/এনএইচএস/২০২০

 

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...