সেই মেরিনড্রাইভে হাতকড়া পড়া ওসি প্রদীপ

কক্সবাজার প্রতিনিধি: ক্রসফায়ারের জন্য কক্সবাজার মেরিনড্রাইভ রোড ছিলো টেকনাফের বহিষ্কৃত ওসি প্রদীপের সবচেয়ে প্রিয়। মেরিনড্রাইভ রোডে অসংখ্য বন্দুক যুদ্ধের নাটক সাজিয়েছিলো ওসি প্রদীপ। কথায় কথায় মানুষকে মেরিনড্রাইভের হুমকি দিতো বিতর্কিত ওই ওসি। দুই বছর মেরিনড্রাইভ দাপিয়ে বেড়ানো সেই ওসি প্রদীপ আজ মেরিনড্রাইভে গিয়েছে। তবে আজকে মেরিনড্রাইভ রোডে ওসি প্রদীপের যাওয়াটা ছিলো কলঙ্কময়। হাতকড়া পড়ে মাথা নিচু করে আজ ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত ও এসআই নন্দ দুলাল রক্ষিতকে মেরিনড্রাইভে আনে র‍্যাব।

মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যা মামলার রিমান্ডে থাকা প্রধান ৩ আসামিকে নিয়ে টেকনাফের শামলাপুরের মেরিনড্রাইভ রোডের ঘটনাস্থলে যায় র‍্যাব।

২১ আগস্ট শুক্রবার দুপুর ২টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলাম প্রদীপ, লিয়াকত ও নন্দ দুলালকে নিয়ে ঘটনাস্থলে যায়।

ঘটনাস্থলে গিয়ে আসামীদের কাছে ৩১ জুলাই রাতের মেজর সিনহা নিহত হওয়ার ঘটনার বর্ণনা শোনেন মামলার তদন্ত কর্মকর্তা।

এই ৩ আসামিকে গত ১৮ আগস্ট সকালে কক্সবাজার জেলা কারাগার থেকে মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যায় তাঁর বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস এর করা মামলার তদন্তকারী কর্মকর্তা র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক সিনিয়র পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলাম ৭ দিনের রিমান্ডে নেন।
নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...