মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিউজনাউ ডেস্ক: হবিগঞ্জ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও জীপের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

হাইওয়ে থানার ওসি সফিকুল ইসলাম নিউজনাউকে জানান, সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকাগামী ট্রাকের সাথে একটি জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। মহাসড়কে জেলার মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। ফলে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো ৩ জন। তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আরও ২ জনের মৃত্যু হয়।

আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কাজল মিয়া (২৫) ও নওরিন ২০) নামে আরও দুই জনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় কনিকা বেগম (২৩) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল ও তার সঙ্গে থাকা আরিফুল ইসলাম, ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি (২০)। অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক নিউজনাউকে বলেন, সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১-২০১৫) নয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরোতে থাকা দুজন পুরুষ মারা যান। পাজারোর একজন আরোহী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...