alo
ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কর্ণফুলীতে ঘাতক বাস কেড়ে নিল স্কুলছাত্রের প্রাণ

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০১:৫৫ পিএম

কর্ণফুলীতে ঘাতক বাস কেড়ে নিল স্কুলছাত্রের প্রাণ
alo

 

কর্ণফুলী প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাতে বাসের ধাক্কায় মো. নোমান ইসলাম (১৭) নামে দশম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারী) রাত আটটার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় এর গেটে এ ঘটনা ঘটে।
নিহত নোমান বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফাজিলখার হাট আবদুর রউফ কন্ট্রাক্টর বাড়ির মৃত মোহাম্মদ ইলিয়াছের পুত্র এবং দৌলতপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কেইপিজেডের সড়ক পাড় হয়ে বাড়ির দিকে যাচ্ছিলো নোমান। সেসময় দ্রুতগামী এস আলম পরিবহনের একটি বাস উল্টোপথে এসে ধাক্কা দিয়ে ফেলে দেয় তাকে। বাসের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় ওই কিশোর। স্থানীয়রা ধাওয়া করে বাসটির চালক ও হেলপারকে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
প্রত্যক্ষদর্শীরা আরও জানান, চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীর দিকে যাওয়া দ্রুতগতির এসআলমের (চট্ট মেট্রো-ব ১১-১৫৮৬) বাসটি স্কুলছাত্র নোমাকে ধাক্কায় দিয়ে পালিয়ে যাওয়ার সময় চাতরী চৌমুহনী বাজারের গিয়ে আটক করে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ নিউজনাউকে বলেন, এসআলম পরিবহনের (চট্ট মেট্রো-ব ১১-১৫৮৬)  নাম্বারের বাসটি চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীর দিকে যাচ্ছিল। দ্রুত গতিতে যাওয়ার সময় বাসটি  এক কিশোরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই  সে মারা যায়।  এঘটনায় চালক এবং বাসটি আটক করেছে পুলিশ। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজনাউ/পিপিএন/২০২৩

X