alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পাবনায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২ জনের মৃত্যু

প্রকাশিত: ০৮ অক্টোবর, ২০২২, ১১:৪০ পিএম

পাবনায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২ জনের মৃত্যু
alo

 

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (৮ অক্টোবর) রাতে পাবনা-কুষ্টিয়া মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ ও একই উপজেলার বিয়াঘাট ইউনিয়নের মোল্লাবাজার গ্রামের শফিকুল ইসলামের ছেলে ইশতিয়াক আহমেদ আশিক। আহত অপরজন আরিফুর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যানাল নিউজনাউকে জানান, একটি মোটরসাইকেলে তিনজন পাবনা-কুষ্টিয়া মহাসড়ক দিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঈশ্বরদী উপজেলার মুন্নার মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী মৌসুমী পরিবহণ নামের যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইশতিয়াক আহমেদ আশিক মারা যায়।

তিনি বলেন, আহত সালাউদ্দিন ও আরিফুরকে উদ্ধার করে প্রথমে তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী নেবার পথে ছাত্রলীগ নেতা সালাউদ্দিনের মৃত্যু হয়। আরিফুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করেছে ঈশ্বরদী হাইওয়ে পুলিশ। তবে বাসের চালক-হেলপার পালিয়ে গেছে বলেও জানান ওসি আশিষ।

নিউজনাউ/পিপিএন/২০২২

X