alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

এমিরেটসের ফ্লাইটে দেখা যাবে বাংলা সিনেমা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:২৭ পিএম

এমিরেটসের ফ্লাইটে দেখা যাবে বাংলা সিনেমা
alo

নিউজনাউ ডেস্ক: সম্প্রতি বাংলা সিনেমার জোয়ার চলছে, একের পর এক ভালো সিনেমা সিনেমাপ্রেমিদের মন জয় করে নিয়েছে। আর এবার সিনেমাপ্রেমীদের জন্য এক বিশাল সংবাদ দিয়েছে দুবাই ভিত্তিক বিমান সংস্থা এমিরেটস। এমিরেটসের ফ্লাইটে যাত্রীদের জন্য থাকছে বাংলা সিনেমা দেখার সুযোগ। বাংলাদেশী যাত্রীদের বিমান যাত্রা উপভোগ্য করে তুলতে পাঁচ হাজারেরও অধিক টিভি চ্যানেল দেখানোর ব্যবস্থা করছে বিমান সংস্থাটি।

এ প্রসঙ্গে এমিরেটস জানিয়েছে, যাত্রাপথে তাদের যাত্রীরা পাঁচ হাজারের বেশি টিভি চ্যানেলে লাইভ টিভি, শো, সিনেমা, জনপ্রিয় সব গানসহ বিভিন্ন অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

সংস্থাটি আরও জানায়, তাদের নিজস্ব এয়ারবাস এ৩৫০ মডেলের বিমানের জন্য থেলসের অ্যাভান্ট আপ সিস্টেম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এতে থাকবে অত্যাধুনিক অপটিক ডিসপ্লে। এই ডিসপ্লেতে যাত্রীরা পাবেন দুটি ব্লুটুথ কানেকশন, বিলট-ইন ওয়াই-ফাই সংযোগ। এর মাধ্যমে ফোন, ট্যাবলেট, হেডফোন, গেম কন্ট্রোলারসহ অন্যান্য ডিভাইসের সঙ্গে পেয়ার করা যাবে।

এছাড়াও স্যামসাংয়ের কিউএলইডি প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপটিক ডিসপ্লের মাধ্যমে যাত্রীরা সরাসরি টেলিভিশন দেখার সুযোগসহ আরও সুবিধা উপভোগ করতে পারবেন।

নিউজনাউ/এবি/২০২২

X