ওয়াহিদার চিকিৎসায় দুটি মেডিকেল বোর্ড গঠন

নিউজনাউ ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের অবস্থা অস্থিতিশীল। দুটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলে জানিয়েছেন নিউরো সার্জারির বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. জাহেদ হোসেন।

আশঙ্কাজনক অবস্থায় রংপুর থেকে বৃহস্পতিবার দুপুরে ওয়াহিদা খানমকে রাজধানীর ইন্সটিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে ডা. জাহেদ হোসেন বলেন, আগে উনাকে স্টেবল করতে হবে। ওয়াহিদা খানমের অবস্থা স্থিতিশীল না হওয়া পর্যন্ত অপারেশন করা সম্ভব নয়। এই মুহূর্তে উনার অপারেশন হলে সেটা বিপদজনক হবে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারির বিভাগীয় প্রধান অধ্যাপক তোফায়েল হোসেন ভুইয়া জানান, তাকে ভারি ধাতব পদার্থ দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার মাথার বাম পাশের হাড় ফেটে বসে গেছে। এ কারণে তার শরীরের ডান অংশ প্যারালাইজড হয়ে গেছে। এছাড়া মাথার ভিতরে রক্ত জমাট বেঁধেছে বলেও জানান চিকিৎসক। তবে, তাৎক্ষণিকভাবে ওষুধ দিয়ে তার জ্ঞান ফেরানো হয়েছে।

এদিকে, কারা এবং কী কারণে এ হামলা চালিয়েছে, তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলাবাহিনী। র‌্যাব-১২ অধিনায়ক রেজা আহমেদ জানান, কারা কী কারণে হামলা করেছে তা তদন্ত করে বের করা হবে।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...