সাহেদের মামলা তদন্তের অনুমতি পেল র‍্যাব

নিজস্ব প্রতিবেদক: করোনা চিকিৎসায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে করা মামলার তদন্ত করবে র‌্যাব। এতদিন মামলার তদন্ত করছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২১ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতির পর মামলার যাবতীয় ডকুমেন্টস র‌্যাব-১-এর কাছে হস্তান্তর করা হয়। এর আগে, সাহেদের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে আলোচনা করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যায় র‌্যাবের প্রতিনিধি দল।

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গত ৬ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। আর ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে। এরপর থেকেই পালিয়ে ছিলেন সাহেদ। এরপর গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তের দেবহাটা এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। সাহেদ ও রিজেন্টের এমডি মাসুদ পারভেজ বর্তমানে গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে দশ দিনের রিমান্ডে আছেন।

নিউজনাউ/ইউএইচ /২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...