সাহাবউদ্দিন হাসপাতালের এমডিসহ তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক:

করোনা পরীক্ষা নিয়ে প্রতারণা এবং জালিয়াতির অভিযোগে গ্রেফতার সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামসহ তিনজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর দুইজন হলেন- সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদি।

মঙ্গলবার (২১ জুলাই) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হলে, শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রবিবার দুপুর থেকে রাত পর্যন্ত রাজধানীর গুলশানের অভিজাত সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালায র‌্যাব। হাসপাতালটির করোনা পরীক্ষার কোনো অনুমোদন না থাকলেও করোনা পরীক্ষা করছিল। এছাড়া টাকার বিনিময়ে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হলেও হাসপাতালটি টেস্ট না করে ফলাফল দিচ্ছিল। আবার করোনা নেগেটিভ রোগীকে পজিটিভ দেখিয়ে হাসপাতালে ভর্তি রেখে মোটা অঙ্কের টাকা বিল করছিল। হাসপাতালটির ফার্মেসির লাইসেন্সের মেয়াদ না থাকলেও তা তারা নতুন করে নবায়ন করেননি। অভিযানে তাদের অপারেশন থিয়েটারে দশ বছর আগের বেশকিছু সরঞ্জাম পাওয়া যায়।

একই দিন এই ঘটনায় দুজনকে (আবুল হাসনাত ও শাহরিজ কবির) র‌্যাব হেফাজতে নেওয়া হয়। পরদিন সোমবার বিকালে সাহাবউদ্দিন হাসপাতালের এমডিসহ তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪-৫ জনের নামে একটি মামলা করে। সেই মামলায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

নিউজনাউ/ এম এইচ/ ২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...